বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন

আ’লীগের সন্ত্রাসী চরিত্র আরো একবার প্রমাণ হয়েছে : মির্জা ফখরুল

আ’লীগের সন্ত্রাসী চরিত্র আরো একবার প্রমাণ হয়েছে : মির্জা ফখরুল

স্বদেশ ডেস্ক:

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের ভয়াবহ দুঃশাসনের কারণে সমগ্র দেশের মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। তারই প্রতিবাদে জনগণ রাস্তায় নেমে এসেছে। জনগণ রাস্তায় নামায় সরকার ভয়ে পেয়েছে।

তিনি বলেন, ‘আওয়ামী লীগের যে চরিত্র অর্থাৎ সন্ত্রাসী চরিত্র সেটা আরো একবার প্রমাণ হয়েছে। আওয়ামী লীগের বডি কেমিস্ট্রির মধ্যেই সন্ত্রাসী চরিত্র। এ দলটি রাজনৈতিকভাবে সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে। সেই কারণে তারা বলপ্রয়োগ করে ক্ষমতায় টিকে থাকতে চায়।

সোমবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, অবৈধ সরকারের দেশ শাসন পদ্ধতি একমাত্র পাকিস্তানি হানাদার বাহিনীর সাথে তুলনা করা যায়। এদের কোনো দায়বদ্ধতা নেই। যখন যাকে খুশি ধরে নিয়ে যাবে। হত্যা-খুন এই গুলোর মধ্য দিয়ে শাসন ব্যবস্থা চালিয়ে যাচ্ছে। বিএনপি’র প্রতিবাদ সমাবেশগুলোতে সারাদেশব্যাপী এক অভূতপূর্ব সাড়া জেগেছে। এই ভয়াবহ কর্তৃত্ববাদী দুঃশাসনের কারণে সমগ্র দেশের মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। তারই প্রতিবাদে জনগণ রাস্তায় নেমে এসেছে। সেই কারণে সরকার ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে।

বিএনপি মহাসচিব বলেন, গণবিরোধী আওয়ামী সরকার কর্তৃক জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নুরে আলম এবং স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে গত ২২ আগস্ট থেকে এ পর্যন্ত সারাদেশে উপজেলা, থানা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে সভা-সমাবেশ-মিছিলের কর্মসূচিতে আওয়ামী সন্ত্রাসী এবং পুলিশের হামলায় এ পর্যন্ত মোট গ্রেফতার হয়েছেন ৬০ জনের বেশি নেতাকর্মী। আহত হয়েছেন ৭৭৫ জনের অধিক নেতাকর্মী, মিথ্যা মামলা দায়ের করা হয়েছে হাজার হাজার নেতাকর্মীর নামে।

তিনি বলেন, গতকাল যশোর জেলায় বিএনপি’র কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের ওপর আওয়ামী সন্ত্রাসীরা নারকীয় হামলা চালিয়েছে। অল্পের জন্য তিনি প্রাণে রক্ষা পেয়েছেন। এছাড়াও জেলা বিএনপি’র দলীয় কার্যালয় ভাঙচুর করে আওয়ামী সন্ত্রাসীরা।

জেলা বিএনপি’র নেতৃবৃন্দের বাড়িতে বাড়িতে হামলা চলছে। গত ২২ আগস্ট ফেনীর পরশুরাম উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব তারেক হোসেনের উপর পরশুরাম উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে মারাত্মক আহত করে এবং তার দোকান ভাঙচুর করে।

সংবাদ সম্মেলনে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877